পেলিকান কেসগুলি শখ এবং সমস্ত ধরণের পেশাদার, ফটোগ্রাফার এবং চলচ্চিত্র নির্মাতাদের দ্বারা বিশ্বস্ত। পেলিকান কেস কি আপনার জন্য সেরা পছন্দ?

একটি পেশাদার ক্যামেরা কেস বা ব্যাগ হল প্রথম বিনিয়োগগুলির মধ্যে একটি যা শাটারবাগগুলিকে করতে হবে যখন তাদের ক্যামেরা সরঞ্জামের অস্ত্রাগার বৃদ্ধি পাবে। পেলিকান কেস এই ক্ষেত্রে একটি ব্যতিক্রমী শক্তিশালী প্রতিযোগী যদি ঝুঁকিপূর্ণ বিশ্বের বিরুদ্ধে প্রিমিয়াম বীমা আপনার লক্ষ্য হয়।

মার্কিন যুক্তরাষ্ট্রে জন্মগ্রহণ. বিশ্বব্যাপী বংশবৃদ্ধি করুন। পেলিকান কেস কি মূল্যবান? একেবারে। এমন কিছু নেই যে পেলিকান কেস আপনার ফটোগ্রাফি সরঞ্জামগুলিকে বৃষ্টি, শিলাবৃষ্টি, তুষার বা শিলাবৃষ্টি থেকে রক্ষা করতে সক্ষম হবে না।

1. হার্ড-শেল

ইনজেকশন-ঢালাই করা, যেকোনো পেলিকান কেসের বাহ্যিক কপোলিমার রজন হুল শক-প্রতিরোধী এবং সম্পূর্ণরূপে ক্রাশ-প্রুফ, বিশেষ করে স্বাভাবিক অবস্থায়। পেলিকান কেসগুলি মূলত এই কারণে আমাদের পছন্দের ক্যামেরা কেস।

ইতিবাচক অ্যান্টি-শিয়ার লকিং মেকানিজম সত্যিকারের বিপর্যয়কর প্রভাবের ক্ষেত্রে ঢাকনাটিকে কেস থেকে বিচ্ছিন্ন হতে বাধা দেবে। এমনকি সত্যিকারের দুঃখজনক কিছুর পরেও, এর মধ্যে থাকা সবকিছু এখনও অনেক দূরে, নিরাপদ এবং সুস্থ থাকবে।

2. তুলনামূলকভাবে লাইটওয়েট

পেলিকান এয়ার কেসগুলি প্রতিযোগী পলিমার কেসের তুলনায় 40 শতাংশ পর্যন্ত হালকা, যারা তাদের গিয়ার নিয়ে ভ্রমণ করতে চান তাদের জন্য একটি বিশেষ মূল্যবান বৈশিষ্ট্য। আমাদের মধ্যে দুর্বল এবং মগজ ধোলাইয়ের জন্য, এই লাইনে অনেক কিছু দেওয়ার আছে, বিশেষ করে যদি আপনার ক্যামেরা কিটে শুধুমাত্র কয়েকটি নির্বাচিত লেন্স এবং ক্যামেরা বডি অন্তর্ভুক্ত থাকে।

এমনকি যদি আপনি এমন একটি মডেল বেছে নেন যা একটু বেশি ভারী, অনেক পেলিকান ক্ষেত্রে ট্রলি হ্যান্ডেল এবং স্টেইনলেস স্টীল বল বেয়ারিং চাকার মতো বৈশিষ্ট্যগুলিও অন্তর্ভুক্ত থাকে, যাতে আপনি আপনার পেলিকানটিকে লাগেজের টুকরো মতো ঘুরতে পারেন৷ হুহ.

আপনার কাছে সঞ্চয় করার জন্য অনেক গিয়ার থাকলে, আমরা সত্যিই সুপারিশ করব যে আপনি এই আরও মোবাইল ইউনিটগুলির একটির সাথে যান। নিজেকে সংগ্রাম, এবং নিম্ন পিঠের ব্যথা সংরক্ষণ করুন.

3. এরগনোমিক ডিজাইন

পেলিকান কেসগুলি তাদের প্রথাগত সুরক্ষা ল্যাচের জন্য পরিচিত। এগুলি দ্রুত এবং সহজে ব্যবহার করা যায়, নির্ভরযোগ্যতায় কোন কোণ কাটা ছাড়াই। তার প্রাথমিক প্রকাশের পর থেকে, পেলিকান প্রেস-এন্ড-পুল ল্যাচগুলির নিজস্ব পেটেন্ট ব্র্যান্ডও চালু করেছে, যেগুলি পরিচালনা করার জন্য হালকা স্পর্শ ছাড়া আর কিছুই প্রয়োজন হয় না।

আপনার নতুন পেলিকান-বর্ধিত জীবনের সমর্থনে প্রদত্ত বহিরঙ্গন সিস্টেমগুলির জন্য বোধগম্য এর্গোনমিক্সের এই ধারণাটি সমানভাবে প্রযোজ্য, যার মধ্যে রয়েছে যানবাহন মাউন্টিং সিস্টেম যা সহজে সাইড-মাউন্টিং, ক্রস-বেড মাউন্টিং, স্যাডল মাউন্টিং এবং ছাদ মাউন্টিং অফার করে। সুবিধা প্রদান। পেলিকান কার্গো কেস নীতিবাক্য: 14 সেকেন্ডের মধ্যে তালা থেকে ঢিলে যান, কোনো প্রশ্ন করা হয়নি।

4. পরিবেশগতভাবে দায়ী

পেলিকান কেসগুলি আজীবন স্থায়ী করার জন্য ডিজাইন করা হয়েছে, যার অর্থ তারা ল্যান্ডফিলগুলিতে শেষ হওয়ার সম্ভাবনা খুব কম। বলা হচ্ছে, যাইহোক, তারা সম্পূর্ণরূপে পুনর্ব্যবহারযোগ্য এবং টেকসইভাবে উত্পাদিত হয়।

পেলিকান উৎপাদন প্রক্রিয়া জানাতে একাধিক জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্য (SDGs) ব্যবহার করে, পেলিকান সেই সম্প্রদায়গুলিকে সমৃদ্ধ করতে সক্ষম যা বিশ্বব্যাপী তার ব্যবসার লাইনকে সম্ভব করে তোলে। নিরাপত্তা, নৈতিকতা এবং গুণমান প্রতিটি পদক্ষেপের শীর্ষে।

5. ভিতরে সম্পূর্ণরূপে কাস্টমাইজযোগ্য

একইভাবে: কেবল ভিতরের কুশনই নয়, এটি পেলিকানের সিগনেচার কিউবড, প্লাক-এন্ড-পিক ফোম থেকেও তৈরি। এর আসল অর্থ কি?

এর মানে হল যে আপনি আপনার পেলিকান কেস নিয়ে আনন্দের সাথে অভ্যন্তরীণ অংশ ছিঁড়ে একটি দিন কাটাবেন, আপনি যা রাখার পরিকল্পনা করছেন তার জন্য কাস্টম কম্পার্টমেন্ট তৈরি করতে পুল-অ্যাওয়ে ফোম ব্যবহার করবেন। আপনি এই বিলাসিতা থেকে অপ্ট আউট করতে পারেন এবং প্যাডেড ডিভাইডার, ট্রেকপ্যাক ডিভাইডার সিস্টেম বা ফোম সন্নিবেশের পরিবর্তে একটি খালি প্লাস্টিকের কেস বেছে নিতে পারেন।

বলা বাহুল্য, এটি একটি নতুন পেলির গর্বিত মালিক হওয়ার সেরা অংশগুলির মধ্যে একটি। আপনার অভ্যন্তরীণ লেআউটটি ম্যাপ করুন এবং উপভোগ করুন যা মূলত আপনার স্ট্যাশের স্থায়ী ফ্ল্যাটে পরিণত হয়। এটি আপনার গিয়ার নিরাপদ রাখার একটি অত্যন্ত সন্তোষজনক উপায়।

আমাদের মধ্যে যারা উদ্বিগ্ন আমরা শুধু একটা গোলমাল করব, আপনি পেলিকান ফোম সাইটটিকে ডিজিটালি ম্যাপ করতে এই টুলটি ব্যবহার করতে পারেন। এমনকি আপনি গাইড হিসাবে আপনার গিয়ারের একটি ছবি আপলোড করতে পারেন।

6. RoHS- এবং ATA 300-সম্মত

পেলিকান সম্পূর্ণরূপে বিপজ্জনক পদার্থ সীমাবদ্ধতা নির্দেশিকা এবং এয়ার ট্রান্সপোর্ট অ্যাসোসিয়েশন দ্বারা সমর্থিত। আগেরটির অর্থ হল আপনার পেলিকান কেসের বিষয়বস্তু -40 এবং 210 ডিগ্রী ফারেনহাইটের মধ্যে তাপমাত্রা থেকে সুরক্ষিত থাকবে, যখন পরবর্তীটি নির্দেশ করে যে পেলিকান কেসটি এমনকি কঠিনতম কার্গো উপসাগরেও চালান সহ্য করার পক্ষে যথেষ্ট শক্ত।

আমরা চিকিৎসা পরিবহণের জগতে পেলিকানের কাজের খুব গভীরে যাব না, তবে আপনি আশ্বস্ত থাকতে পারেন যে আপনার ক্যামেরা সরঞ্জামগুলি একই পাঁচ-তারকা চিকিত্সার বিষয় হবে৷

7. জল প্রতিরোধী

ব্যারোমেট্রিক রিলিফ ভালভ আপনার ক্যামেরা গিয়ার এবং এর দুর্ভেদ্য কোকুন বাইরের বিশ্বের মধ্যে দাঁড়িয়ে আছে। যদি বাহ্যিক অংশ কোনোভাবে লঙ্ঘন না করা হয়, তাহলে পেলিকান কেস আসলে আপনার ডিভাইসটিকে পানি থেকে রক্ষা করবে। এটি একটি বাস্তব বিপর্যয়ের ঘটনায় ভাসতেও ডিজাইন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *